বিনোদন

লিয়াম হেমসওয়ার্থের নতুন প্রেম

মার্কিন গায়িকা মাইলি সাইরাসের সঙ্গে দুটি পথ দুদিকে বেঁকে যাওয়ার দুই মাস পর এবার শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে মজেছেন অস্ট্রেলীয় বংশোদ্ভূত হলিউড তারকা লিয়াম হেমসওয়ার্থ। পিপল ম্যাগাজিন জানিয়েছে, ক্রিস হেমসওয়ার্থ ও লুক হেমসওয়ার্থের এই ছোট ভাই এবার প্রেম করছেন আরেক অস্ট্রেলীয় মডেল ও অভিনয়শিল্পী ম্যাডিসন ব্রাউনের সঙ্গে।

২৯ বছরেই ‘হাঙ্গার গেমস’ ছবির নায়ক লিয়াম হেমসওয়ার্থের ‘লাভ লাইভ’ অধ্যায়ে আছে নানা গল্প। মাইলি সাইরাস ও হলিউড তারকা লিয়াম হেমসওয়ার্থ কয়েক বছর প্রেম করার পর ২০১২ সালে বাগদান করেছিলেন। তারপর সেই বাগদান বিয়ে পর্যন্ত গড়ানোর আগেই ২০১৩ সালে টুপ করে ভেঙে গেল। কেউ জানল না, কেন। তারপর শোনা গেল, আবার চুপি চুপি প্রেম করছেন তাঁরা। বিরতির পর ২০১৬ সালে আবার তাঁরা হাতে হাত রেখে জনসমক্ষে দেখা দেন।

২০১০ সালে ‘দ্য লাস্ট সং’ ছবির সেট থেকে প্রেম শুরু হয় লিয়াম ও মাইলির। ২০১৩ সালে সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর মাদকাসক্ত হন মাইলি। লোকে বলাবলি করছিল, তাঁকে নাকি কিছুতেই এই নেশা থেকে ফেরানো যাচ্ছে না। তাই ২০১৮ সালে লিয়ামের সঙ্গে বিয়ের একমাত্র শর্ত ছিল, মাদক ছাড়তে হবে মাইলিকে। সেই শর্ত মেনেই বিয়ে করলেন। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক ছিল তাঁদের। ভেঙে যায় বিয়ের মাত্র আট মাস পরই।

আর কত দিন একা একা পথ চলবেন লিয়াম হেমসওয়ার্থ? এর ভেতর মাইলি সাইরাস প্রেম করেছেন আরনল্ড শোয়ার্জেনেগারের ছেলে প্যাট্রিক শোয়ার্জেনেগারের সঙ্গে। সেই ২০১৫ সালের কথা। আরনল্ড শোয়ার্জেনেগার প্রথমে অনিয়ন্ত্রিত বুনো জীবনে অভ্যস্ত মাইলির সঙ্গে ছেলের সম্পর্ক মেনে নেননি। পরে অবশ্য জানিয়েছেন, ছেলে তাঁর মনের মানুষের খোঁজ পাওয়ায় খুশি তিনি। কিন্তু তার পরের বছর মাইলি আর লিয়াম সব ভুলে আবারও হাত ধরে জনসমক্ষে আসেন।

আর এখন মাইলি প্রেম করছেন অস্ট্রেলীয় সংগীতশিল্পী কোডি সিম্পসনের সঙ্গে। তবে লিয়াম হেমসওয়ার্থ কেন একা হাঁটবেন? ১০ অক্টোবর লিয়াম আর ‘ডাইন্যাস্টি’ ছবির ২২ বছর বয়সী ম্যাডিসনকে দেখা গেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তায়। হাত ধরে হাঁটতে, রাতের খাবার খেতে আর কেনাকাটা করতে।

তবে এ বিষয়ে লিয়ামের এক মুখপাত্র পিপল ম্যাগাজিনকে বলেছেন, ‘একটা সিরিয়াস সম্পর্ক থেকে মাত্রই বের হয়েছেন লিয়াম। তাই এখনই হুট করে কোনো সম্পর্কে জড়ানোর সম্ভাবনা নেই। তবে ম্যাডিসনের ব্যাপারে আগ্রহী লিয়াম। ধীরে ধীরে তাঁরা এই সম্পর্ককে যাচাই করে সামনে এগিয়ে নিয়ে যেতে চান।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button