রংপুর বিভাগসারাদেশ

উলিপুর পৌরসভার মেয়র পদে নির্বাচনে নৌকার মাঝি মামুন সরকার মিঠু

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ায় আলহাজ্ব মোঃ মামুন সরকার মিঠু নৌকার মাঝি। শনিবার (২৬ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার প্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে প্রার্থীর মনোনয়ন চুড়ান্ত করা হয়।
বৈঠক শেষে রাতে আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় মেয়র প্রার্থীর নামের তালিকা প্রকাশ করা হয়।
দলীয় মনোনয়ন পাওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আলহাজ্ব মামুন সরকার মিঠু বলেন, ‘আমাকে মনোনয়ন দেওয়ায় প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সবার দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে উলিপুর পৌরসভাকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই।’
শনিবার (২৬ ডিসেম্বর) বৈঠক শেষে দলীয় মেয়র প্রার্থীদের নাম ঘোষনা করা হয়। আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠেয় তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন, আলহাজ্ব মোঃ মামুন সরকার মিঠু।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button