রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে ট্রাক চাপায় ৩ পরিবহন শ্রমিক নিহত, আহত ১

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ট্রাকচাপায় তিনজন পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। তাঁদের মধ্যে  ঘটনাস্থলে ১ জন এবং হাসপাতালে নেওয়ার পথে ২ জন  প্রাণ হারান। এ ঘটনায় আহত হয়েছেন একজন। বুধবার  বিকেল সাড়ে ৫টার দিকে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সুমনা পেট্রোলপাম্পের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শহরের  নিয়ামতপুর জুম্মাপাড়ার মৃত ফয়মুদ্দীনের ছেলে জাহাঙ্গীর ভান্ডারী(৫৫), শহরের কুন্দল এলাকার মৃত রিয়াজ উদ্দীনের ছেলে রবিউল ইসলাম (৪৫) ও শ্বাসকান্দর কুটিপাড়ার ইয়াকুব আলীর ছেলে  মো. আলম (৪৭)। আহত শ্রমিক শহরের নতুন বাবুপাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে মাসুদ রানাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর অবস্থাও আশংকাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি সুমনা পেট্রোল পাম্পে বিক্রির উদ্দেশ্যে রাখা ছিল। দামদর ঠিক হওয়ায় চালক ওইদিনই ট্রাকটি  পরীক্ষার জন্য পাম্প থেকে বের করেন। উল্লেখিত স্থানে ট্রাকের ব্রেক ফেল করে শ্রমিকদের ধাক্কা দেয়।  এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর ভান্ডারী নিহত হন। অপর দুইজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন জানান, নিহতদের মধ্যে দুইজন চেইন মাস্টার এবং একজন সদস্য। তাঁরা বগুড়াগামী বাসগুলোতে চেইন মেইনটেন করে থাকে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ট্রাফিক পরিদর্শক নাহিদ পারভেজ চৌধুরী জানান,  ট্রাকটি জব্দ করা হয়েছে।  তবে ঘাতক চালক পলাতক রয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button