রংপুর বিভাগসারাদেশ

ভুরুঙ্গামারীতে নতুন করে জনতা ব্যাংকের স্টাফ সহ ৩ জন করোনা পজিটিভ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নতুন করে ২ জন জনতা ব্যাংকের স্টাফ ও ১ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৯ জনে।
বুধবার (৫আগষ্ট) রাতে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে ৩ জনের শরীরে কোভিড-১৯ সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
করোনা পজিটিভ সনাক্ত ব্যাংক স্টাফ দু‘জনের মধ্যে একজন জনতা ব্যাংকের সিনিয়র অফিসার বয়স ৩২ বছর। তার বাড়ী ফুলবাড়ী উপজেলায়। আরেকজন গার্ড বয়স ৫৭ বছর তার বাড়ী ভুরুঙ্গামারী উপজেলার গোপালপুর গ্রামে। অপর ব্যক্তি ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী বয়স ৩০ বছর। তার বাড়ী ভুরুঙ্গামারী উপজেলার গোপালপুর গ্রামে। গত ৩ আগষ্ট তাদের নমুনা সংগ্রহ করা হয়।
জনতা ব্যাংক ভুরুঙ্গামারী শাখার শাখা ব্যবস্থাপক লুৎফর রহমান জানান, উসর্গ দেখা দেয়ার সাথেই ওই দু‘জন ব্যাংক স্টাফকে ছুটি দিয়ে হোম আইসোলেশনে রাখা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম জানান, নতুন করে করোনা পজিটিভ সনাক্ত ব্যক্তিদের উপসর্গ দেখা দেয়ার সাথে সাথেই আইসোলেশনে রাখা হয়। বর্তমানে তারা তিনজনই ভালো আছেন। তাদের চিকিৎসা ও প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়েছে।
উপজেল স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, উপজেলায় এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৬১টি। আক্রান্ত হয়েছেন ৩৯ জন। সুস্থ হয়েছেন ৩৩ জন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button