দুর্যোগসারাদেশ

বরিশালে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

বরিশালের গৌরনদীতে দুইটি আগ্নেয়াস্ত্র ও ১২ রাউন্ড গুলি এবং ১৫০ বোতল ফেনসিডিলসহ ১২ মামলার আসামি মাদক সম্রাট বেলায়েত মাতব্বরকে আটক করেছে র‌্যাব-৮।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বয়সা গ্রামে বেলায়েত মাতব্বরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে র‍্যাব আটককৃতকে গৌরনদী মডেল থানায় হস্তান্তর করেন।

শুক্রবার (২৫ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ এর পক্ষ থেকে দাবি করা হয়েছে আটক বেলায়েত মাতব্বর ওই এলাকার চিহিৃত সন্ত্রাসী।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল র‌্যাব-৮ এর একটি টিম বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার বয়সা গ্রামের মাদক সম্রাট বেলায়েত মাতব্বরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় স্থানীয়দের উপস্থিতিতে তার বসত ঘরে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড গুলি, একটি ধারালো অস্ত্র ও ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা করে র‌্যাব।

এ ঘটনায় র‌্যাব-৮ এর সিপিএসসির ডিএডি এ কে এম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে বেলায়েত মাতব্বরকে আসামি করে শুক্রবার গৌরনদী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত বেলায়েতকে শুক্রবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। সেখানে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

গ্রেফতারকৃত বেলায়েত মাতব্বরের বিরুদ্ধে গৌরনদী, পার্শ্ববর্তী কালকিনি, ডাসারসহ বিভিন্ন থানায় ১২টি মাদক মামলা রয়েছে বলে জানান পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button