রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে সানফ্লাওয়ার কলেজের শিক্ষক রেজাউলের পিতার ইন্তেকাল

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে সাবেক রেলকর্মচারী ও কুন্দল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আব্দুল কাদের সরদার   (৮২) আর নেই।
শুক্রবার দিবাগত রাত ২টার দিকে  শহরের কুন্দল এলাকায়  নিজ বাসভবনে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত আব্দুল কাদের সরদার সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের  সিনিয়র শিক্ষক রেজাউল হক ও এবি ব্যাংক দিনাজপুর শাখার কর্মকর্তা রফিকুল ইসলামের বাবা।
পারিবারিক সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত কারনে ওইদিন গভীর রাতে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ চার ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের গভর্ণিংবডির সভাপতি প্রবীণ সাংবাদিক লায়ন আমিনুল হক, অধ্যক্ষ মোখলেছুর রহমান,  সৈয়দপুর পৌর আওয়ামী লীগের  সম্পাদক মোজাম্মেল হকসহ স্থানীয় রাজনৈতিক, সামজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।
তাঁর নামাজে জানাজা শনিবার বাদ জোহর সৈয়দপুর সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। পরে কুন্দল কবরস্থানে  কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button