রাজশাহী বিভাগসারাদেশ

স্বাধীনতা মেলা মমইন বিনোদন জগৎ বগুড়ায় টিএমএসএস কর্তৃক মুজিব বর্ষ পদক প্রদান অনুষ্ঠিত

স্বাধীনতা মেলা মমইন বিনোদন জগৎ ঠেঙ্গামারা বগুড়ায়  শনিবার বিকাল ৪টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। টিএমএসএস এর উদ্যোগে মুজিব বর্ষ পদক বিতরণ করা হয়। বিশেষ অবদান রাখায় সোয়া দুই শত জনকে এই পদকে ভূষিত করা হয়।
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মেলায় দ্বিতীয় দিনে উক্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জাতীয় পর্যায়ে শিক্ষায় অবদান রাখায় শ্রেষ্ঠ দুইজন বগুড়ার শিক্ষিকাকে সম্মাননা প্রদান করেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। সম্মাননা প্রাপ্ত দুইজন শিক্ষিকা হলেন রওশন আরা বেগম (রানী ম্যাডাম) ও শাহনাজ পারভীন।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন টিএমএসএস’র পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগম, টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক ডা: মোঃ মতিউর রহমান, পরামর্শক মোঃ শহিদুল ইসলাম খাঁন, পরিচালক শাহজাদী বেগম, আবুল বাশার ভুঁইয়া, নাসীরুন নবী প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন টিএমএসএস’র পরিচালক মোহাম্মদ আলী মিঠু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস’র পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান। মেলায় শনিবার যাদু প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
টিএমএসএস কর্তৃক প্রদেয় পুরস্কারে কৃষি, সেবা, কারিগরি ও আইন বিষয়ে অবদান ও কাজের মূল্যায়নের ভিত্তিতে মুজিব বর্ষ পদক প্রদান করা হয়। পুরস্কার প্রাপ্তদেরকে নগদ অর্থ ও পদক দেয়া হয়।
অপরদিকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে টিএমএসএস পরিচালিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপন করেছে। টিএমএসএস ইঞ্জিনিয়ারিং কলেজ ও টিএমএসএস টেক্সাটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট, বগুড়া ক্যাম্পাসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও সকালে জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালী ও পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠিত হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button