বরিশাল বিভাগসারাদেশ

ধর্ষনের অভিযোগে দুই যুবক গ্রেফতার

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় মাসব্যাপি আটকে রেখে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় সজীব নামের এক যুবককে প্রধান আসামী করে তিন জনের নামে কলাপাড়া থানায় একটি মামলা ধর্ষন মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর শাকিল (২৬) ও রিয়াজ (৩০) নামের দুই যুবককে পৌর শহরের বাদুরতলী স্লুইজঘেট নামক এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, যৌন হয়রানিসহ ধর্ষন চেস্টা করা হয়েছে এমন ঘটনায় প্রধান অভিযুক্ত সজিবের নামে কলাপাড়া থানায় গত ০২ মার্চ মাতৃ-পিতৃহীন ওই কিশোরী একটি অভিযোগ দায়ের করে। এ ঘটনার পর থেকে সজিব প্রায়ই ওই কিশোরীর গ্রামের বাড়ি বাইনতলায় যাওয়া-আসা শুরু করে। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে সজিব। গত ০৭ মার্চ সজিব ওই কিশোরীকে কলাপাড়া পৌর শহরের একটি ভাড়া বাসায় এনে সহযোগী শাকিল ও রিয়াজের সহায়তায় মিথ্যা বিয়ের আয়োজন করে। এরপর প্রায় এক মাস যাবৎ ওই কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে আসছিলো সজিব। ভাড়া বাসা থেকে যাতে পালাতে না পারে সেজন্য শাকিল ও রিয়াজ সার্বক্ষনিক নজরদারীতে রাখেন কিশোরীকে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button