রংপুর বিভাগসারাদেশ

হাকিমপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামী ও শাশুড়ী আটক

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুরে ননদের স্বর্নের চেইনকে কেন্দ্র করে সাথি বেগম (২০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামী ও শাশুরীকে আটক করছে পুলিশ।

আজ শুক্রবার সকাল ১১ টায় উপজেলার জাংগই গ্রামে এই ঘটনা ঘটে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, জাংগই গ্রামের আরিফুল ইসলামের স্ত্রী এক সন্তানের জননী কে হত্যা করা হয়েছে এমন সংবাদের ভিত্তিত্বে এস আই নিহারঞ্জন ঘটনাস্থানে গিয়ে সাথি বেগমের মরদেহ উদ্ধার করে এবং ওই ঘটনার সাথে জড়িত সন্ধেহে সাথির স্বামী আরিফুল ইসলাম ও স্বাশুড়ী রাসেদা বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এমএম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই এর প্রকৃত ঘটনা জানা যাবে।
এলাকাবাসী ও সাথির পরিবারের দাবি ননদের স্বর্ণের চেইন চুরি করার মিথ্যা অপবাদ দিয়ে সাথি বেগমকে পিটিয়ে হত্যা করা হয় এবং লোক জনের কাছে আত্বহত্যা বলে চালিয়ে দেওয়া হচ্ছে।আরিফুল ইসলামের পরিবার থেকে দাবি করা হয় সাথি অভিমান করে আত্বহত্যা করেছে।
তদন্ত কর্মকর্তা এসআই নিহারঞ্জন জানান.প্রাথমিক তদন্তে সাথির শরীরে আঘাতের চিহৃ পাওয়া গেছে।সাথি বেগম হাকিমপুর উপজেলার মুশিদপুর নয়াপাড়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে। ৩ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button