খুলনা বিভাগ

নিজ গ্রামে আসছেন সেনাবাহিনী প্রধান, আনন্দিত নড়াইলবাসী

নড়াইল: নিজ গ্রামে আসছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তার গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের করফা এলাকায় আসবেন তিনি। তার আগমনে আনন্দিত নড়াইলবাসী। বিশেষ করে করফাবাসীর আনন্দের যেন শেষ নেই।

এদিন নড়াইলে নির্মাণাধীন রেল প্রজেক্ট ও লোহাগড়ায় অবস্থিত মধুমতি আর্মিক্যাম্প পরিদর্শন করবেন তিনি। এছাড়া করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ করবেন। আজ (মঙ্গলবার) বেলা সাড়ে ১১টার দিকে প্রথমে শীতবস্ত্র বিতরণ করবেন তিনি। পরে দুপুর সাড়ে ১২টার দিকে রেল প্রজেক্ট ও আর্মিক্যাম্প পরিদর্শন করবেন বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সূত্রে জানা গেছে।

নড়াইলের করফা গ্রামের সন্তান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ২০২১ সালের ২৪ জুন তিন বছরের জন্য সেনাপ্রধান হিসেবে নিয়োগ পান। সেনাপ্রধান হওয়ার পর এই প্রথম নড়াইলে আসছেন তিনি। এই খবরে জনপ্রতিনিধিসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে আনন্দ আমেজ বিরাজ করছে। ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে গত দু’দিন ধরে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সবাই।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button