ময়মনসিংহ বিভাগ

শেরপুরে বস্তাবন্দি অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরে বস্তাবন্দী অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২২ জানুয়ারি শনিবার সকালে উপজেলার কামারিয়া ইউনিয়নের নিজ আন্ধারিয়া গ্রামের রাস্তার পাশের একটি চাষ করা ক্ষেত থেকে ওই অজ্ঞাত (৪০) নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আজ শনিবার সকাল ৭টার দিকে কৃষক ফরমান আলী তার ক্ষেতে ইরি বোরো চারা রোপন করতে গিয়ে একটি রক্তমাখা ভড়াবস্তা তার ক্ষেতের পাশে পরে থাকতে দেখে শেরপুর সদর থানায় খবর দেয়। পরে পুলিশ বস্তা থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করে। পুলিশ আরও জানায়, ধারণা করা হচ্ছে গতকাল শুক্রবার রাতের কোন এক সময় ওই নারীকে অন্য কোথায় হত্যা করে মরদেহটি বস্তায় ভরে এখানে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা। চল্লিশোর্ধ এক নারীকে মাথায় কুপিয়ে এবং ঘাড় মটকিয়ে হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরিচয় সনাক্তে জামালপুর থেকে পিবিআই এর একটি টিম ওই নারীর আঙ্গুলের ছাপ সংগ্রহ করে নিয়ে যায়। পুলিশ, সিআইডি ও র‌্যাবের তিনটি পৃথক দল ঘটনা তদন্তে কাজ করছে বলে জানা গেছে। এঘটনায় শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button