রাজশাহী বিভাগ

টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালের পরিদর্শন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ডাঃ মোঃ ফরিদ হোসেন মিঞা ও তার টিম  কর্তৃক বেলা ১১ টায় টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল পরিদর্শন করেন এবং মতবিনিময় সভায় অংশগ্রহন করেন
সাম্প্রতিক সময়ে দেশব্যাপী কোভিড-১৯ সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সরকারী ও বেসরকারী হানপাতালসমুহের প্রস্তুতি পর্যবেক্ষণ ও সক্ষমতা বৃদ্ধি ও তদারকির অংশ হিসেবে প্রতিনিধি দল টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল পরিদর্শনে আসেন। এ উপলক্ষে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল কর্তৃপক্ষ টিএমএসএস মেডিকেল কলেজের অধ্যাপক ডাঃ এ.কে. এম মাসুদুর রহমান হলে মতবিনিময় সভার আয়োজন করে।
এতে সভাপতিত্ব করেন টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল পরিচালক অবসরপ্রাপ্ত ব্রিঃ জেঃ ডাঃ মোঃ জামিলুর রহমান। উক্ত মতবিনিময় সভায় পরিদর্শন টিমের আহ্বায়ক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও কিøনিকসমূহ) ডাঃ মোঃ ফরিদ হোসেন মিঞা। পরিদর্শন টিমের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (হাসপাতাল-১) ডাঃ মোঃ শফিউর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের মেডিকেল অফিসার (হাসপাতাল) ডা: দেওয়ান মো: মেহেদী হাসান এবং মেডিকেল অফিসার (হাসপাতাল) ডা: মো: মাহমুদ উল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন বগুড়ার সিভিল সার্জন ডাঃ মোহাম্মাদ শাফিউল আজম, টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে-আরা বেগম, উপ-নির্বাহী পরিচালক-২ রোটাঃ ডাঃ মোঃ মতিউর রহমান, টিএমএসএস মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ শাহজাহান আলী সরকার এবং টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের ডোমেইন প্রধান (স্বাস্থ্যসেবা) ডাঃ মোঃ আব্দুল হক। আরও উপস্থিত ছিলেন টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালের সকল চিকিৎসকগণ। সভায় টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের বিভিন্ন কার্যক্রম বিষয়ক একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন মালটিমিডিয়ার মাধ্যমে উপস্থাপন করেন হাসপাতাল নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন। মতবিনিময় শেষে পরিদর্শক টীম টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল সরজমিনে পরিদর্শন করেন এবং ওয়ার্ডে অবস্থানরত রোগীর সঙ্গে মতবিনিময় করেন। পরিদর্শক টীম অত্র হাসপাতালের সেবা মান উন্নয়নের লক্ষ্যে পরামর্শ প্রদান করেন এবং সন্তুষ্টি প্রকাশ করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button