রাজশাহী বিভাগ

ধামইরহাটে ঘাতক ট্রাকের চাপায় ট্রলি চালক গুরুতর আহত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর ধামইরহাটে সড়ক দূর্ঘটনায় মো. এনামুল ইসলাম (৫০) নামের এক যুবক গুরত্বর ভাবে আহত হয়েছেন। রবিবার (৬ ফেব্রুয়ারি) নেলা ১১টায় জয়পুরহাট-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের উপজেলার আমাইতাড়া বাজার সংলগ্ন মুক্তিযোদ্ধা ভবন কমপ্লেক্স এর পাশে এ দূর্ঘটনা ঘটে। আহত ব্যক্তি উপজেলার আড়ানগর ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে।

জানা গেছে, সদ্য বিদেশ ফেরত এনামুল ইসলাম ঘটনার দিন সকালে চলতি মৌসুমে ইরি-বোরো ধান চাষাবাদের জন্য তার ব্যবহৃত পাওয়ার ট্রলি মেরামতের উদ্দেশ্যে ধামইরহাট বাজারে নিয়ে আসছিল। আসার পথে উক্ত স্থানে পৌঁছালে একই দিক থেকে আসা সার বোঝাই একটি ঘাতক ট্রাক তার পাওয়ার ট্রলিতে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রলিটি দুমড়ে মুচড়ে যায় এবং এনামুল ইসলাম এর ডান পা থিতলে যায়। এসময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে রেফার্ড করেন।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ কেএম রাকিবুল হুদা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সার বোঝাই ট্রাক ও চালককে জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। উক্ত এনামুলের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button