রাজশাহী বিভাগ

ধামইরহাটে ট্রাক মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৪ আরোহী নিহত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাট উপজেলায় ট্রাক মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একি মোটরসাইকেলের চার আরোহী নিহত হয়েছেন। রোববার (২৩ জানুয়ারি) রাত ৯টার দিকে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক সড়কের হরতকীডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে আবু সুফিয়ান (১৮), একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে আব্দুস সালাম (৩০), উপজেলার জাহানপুর গ্রামের মিনহাজুল (২৮) ও ওই গ্রামের সজল (৩৫)।
এলাকাবাসী জানান, নিহতরা সবাই ছাত্র এবং সবজি ব্যবসায়ী। ঘটনার দিন ধামইরহাটের সাপ্তাহিক হাট শেষে একই মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিল। পথে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক সড়কের হরতকীডাঙ্গা এলাকায় পৌচলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবু সুফিয়ান এবং আব্দুস সালামের মর্মান্তিক মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজনেরই মাথা থেতলে যায়। এবং মাথার মগজ রাস্তায় ছিটকে পড়ে। বাকি দুজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসকের আহত দুজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে পথিমধ্যে রাত ১০ টায় তাদেরও মৃত্যু হয়।
এ ব্যাপারে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম রাকিবুল হুদা জানান, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। অভিযোগ না থাকায় মরদেহ গুলি পরি বারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে সোমবার বাদ জহর যানাজা শেষে প্রত্যের নিজ নিজ কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button