রাজশাহী বিভাগ

ধামইরহাটে মোটরসাইকেল ভুটভুটির সাথে মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসার এক শিক্ষকের মৃত্যু

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে মোটরসাইকেল ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে ধামইরহাট সিদ্দিকীয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সহকারী শিক্ষক আঃ মাজেদ (৫৯) এর মৃত্যু হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, আব্দুল মাজেদ তাঁর কাজ শেষ করে উপজেলা সদর থেকে নিজ গ্রাম নেওটা যাওয়ার উদ্দেশ্যে শনিবার ১৯ ফ্রেব্রুয়ারী দিবাগত রাত ৯ টার দিকে আঞ্চলিক মহাসড়কের চকময়রাম উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ভুটভুটি সজরে আব্দুল মাজেদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয় ব্যক্তিরা তাৎক্ষনিক ভাবে মুমুর্ষ অবস্থায় ওই শিক্ষককে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তার অবস্থা বেগতিক দেখে আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক রামেক হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক কাজী জানান, গতকাল রাতে সড়ক দূর্ঘটনায় একজন শিক্ষক আহত হওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছিল তারপর উন্নত চিকিৎসার জন্য রাজশাহী কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৫টার দিকে তাঁর মারা যাওয়ার খবর শুনেছি। এপর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button