রাজশাহী বিভাগসারাদেশ

ধুনটে ভিক্ষুক কে ধর্ষনে ব্যর্থ হয়ে শ্বাসরোধে হত্যা

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে হাসিলা খাতুন (৪১) নামের এক ভিক্ষারিনীকে ধর্ষন করতে না পেরে শ্বাসরোধ করে হত্যার দায় স্বীকার করেছে ২ আসামী। আদালতে হত্যার দায় স্বীকার করে তারা ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। আসামীরা হলেন উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কচুগাড়ি গ্রামের সামছুল মন্ডলের ছেলে আসামী বাদশা আলম (২৮) ও আনারপুর হঠাৎপাড়া গ্রামের বাদু মন্ডলের ছেলে আসামী ফজলুল হক (৩২)।
রবিবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই আকবর আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, বগুড়া আমলি আদালাতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট খালিদ হাসান গত শনিবার সন্ধ্যায় আসামীদের জবানবন্দি গ্রহণ করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে নিহত হাসিলা বেগমের মোবাইল ফোনের কললিষ্টের সূত্র ধরে ১৬ অক্টোবর রাতে আসামীদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
জানা যায়, উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঘুগরাপাড়া গ্রামের শুকর আলী মন্ডলের মেয়ে হাসিলা খাতুন (বিধবা) সারাদিন গ্রামে গ্রামে ঘুরে ভিক্ষাবৃত্তির মাধ্যমে জীবিকা নির্বাহ করতো। গত ১৩ অক্টোবর সকালে বাড়ির পাশে আবাদী ধানক্ষেতের পাশে একটি পতিত জমি থেকে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় হাসিলা খাতুনের লাশ উদ্ধার করে থানা পুলিশ। ঘটনার আগের দিন ১২ অক্টোবর সন্ধ্যায় ভিক্ষা শেষে বাড়ি ফিরে পাশের আনারপুর গ্রামে বোনের বাড়ি গিয়েছিলেন হাসিলা খাতুন। ফেরার পথে তাকে ধানক্ষেতের পাশে নিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে ঘাতকরা।
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কামরুজ্জামান মিঞা বলেন, গ্রেফতারকৃত দুই আসামি বাদশা আলম ও ফজলুল হক ভিক্ষুক হাসিলাকে ধর্ষণ করার চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে তাকে হত্যা করে বলে দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। আদালতের নির্দেশে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button