বিনোদন

বিগ বাজেটের চমক নিয়ে আসছেন নায়িকা নিপুণ

চিত্রনায়িকা নিপুণ কাজে কোয়ান্টিটির চেয়ে কোয়ালিতে গুরুত্ব দেন সব সময়। কাজের সংখ্যা যাই হোক মানের বিচারে তিনি নিজেকে এগিয়ে রাখতে চান। যার প্রমাণ আরও একবার দর্শকদের হাতে মিলবে ১২ সেপ্টেম্বর। এদিন আনুষ্ঠানিকভাবে মুক্তি পাচ্ছে তার প্রথম মিউজিক ভিডিও ‘রং’। এটি প্রকাশ পাচ্ছে সিএমভির ব্যানারে, প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

নিপুণ বলেন, ‘গেল কয়েক বছরে অন্তত এক হাজারবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছি। করিনি। কারণ, পছন্দ হয়নি নানা কারণে। এবার হলাম। কারণ, কাজটি এবার আমি নিজের হাতেই করেছি। যেটাতে কোনও ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে স্পেশাল একটা কারণও আছে।’

আর সেই কারণটি হলো নিপুণের আপন বোন পলিন। লন্ডনপ্রবাসী পলিন মূলত একজন কণ্ঠশিল্পী। গানের সঙ্গে জড়িয়ে আছেন ছোটবেলা থেকেই। যদিও এর আগে আনুষ্ঠানিকভাবে নিজের গান প্রকাশ করা হয়নি একটিও। সম্প্রতি নিপুণের উৎসাহে গাইলেন পলিন। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন দেশের অন্যতম সংগীত পরিচালক শওকত আলী ইমন।

‘রং’ নামে পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। যেখানে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। যে গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা!

নিপুণ বলেন, ‘পলিন আমার বড় বোন। সেই ছোটবেলা থেকে ওর কণ্ঠের ভক্ত আমি। যদিও পড়াশুনা, কর্মজীবন আর সংসারের কারণে তার কোনও মৌলিক গান প্রকাশের সুযোগ হয়নি। তবে সে গানটাকে বরাবরই নিজের সঙ্গে রেখেছে। একটু দেরিতে হলেও তার প্রথম গানটি অসাধারণ হয়েছে। ভিডিওটিও গানের মাপে তৈরির চেষ্টা করেছি।

এখানে টাকাটা মুখ্য ছিলো না, আমরা চেয়েছি একটি অসাধারণ অডিও-ভিডিও উপহার দিতে। বাকিটা শ্রোতা-দর্শকদের বিচার। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রতি। তারা আমাদের দুই বোনের এই স্বপ্নের কাজটি প্রকাশের জন্য এগিয়ে এসেছেন।’

নিপুণ জানান, ১২ সেপ্টেম্বর রাজধানীর একটি অভিজাত হোটেলে গান-ভিডিওটি উন্মুক্ত করা হবে। এতে অংশ নিতে ১০ সেপ্টেম্বর লন্ডন থেকে ঢাকায় আসছেন নার্গিস আক্তার পলিনও।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button