রাজশাহী বিভাগ

মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তীতে বগুড়ায় অনুষ্ঠিত হলো দিনব্যাপী ফ্রি আয়ুবের্দিক মেডিকেল ক্যাম্প ও বিজয় মেলা

টিএমএসএস পরিচালিত প্রতিষ্ঠান টিএমএসএস ফিরোজা বেগম আয়ুর্বেদিক-ইউনানী মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালের উদ্যোগে আজ বৃহস্পতিবার মহান বিজয় দিবস ও সুবর্ণজয়ন্তীতে বগুড়ার শাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়ায় প্রতিষ্ঠানের নিজস্ব ক্যাম্পাসে দিনব্যাপী ফ্রি আয়ুবের্দিক মেডিকেল ক্যাম্প ও বিজয় মেলা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ সোহরাব হোসেন ছান্নু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপসচিব ও টিএমএসএস’র উপদেষ্টা তপন কুমার নাথ, বগুড়া পৌরসভার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন আকন্দ, টিএমএসএস’র নির্বাহী পরামর্শক মোহাম্মদ খাইরুল ইসলাম, পরিচালক মাহবুবর রহমান প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ সোহরাব হোসেন ছান্নু মেলার উদ্বোধন ঘোষণা করে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস এর পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগম। স্বাগত বক্তব্য রাখেন টিএমএসএস এর পরিচালক (আইসিটি) নিগার সুলতানা। ধন্যবাদ জ্ঞাপন করেন টিএমএসএস ফিরোজা বেগম আয়ুর্বেদিক-ইউনানী মেডিকেল কলেজের অধ্যক্ষ মোঃ শাহজালাল।
ক্যাম্পে অভিজ্ঞ আয়ুর্বেদিক চিকিৎসকগণ দিনব্যাপী নতুন ও পুরাতন বিভিন্ন জটিল রোগের চিকিৎসা সেবা প্রদান করেন। মেলায় স্থান পায় অভিজ্ঞ কবিরাজদের তৈরি ঔষধের স্টল, বিভিন্ন স্বনামধন্য ঔষধ কোম্পানী, ভেষজ খাবার,পিঠার স্টলসহ অন্যান্য স্টল সমূহ। স্থানীয় ও বিভিন্ন এলাকা থেকে আগত রোগীগণ ক্যাম্পে অভিজ্ঞ চিকিৎসকের ফ্রি ব্যবস্থাপত্র গ্রহণ করেন। এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অপরদিকে টিএমএসএস ইন্সটিটিউট অব সায়েন্স এ্যান্ড আইসিটি (টিআইএসআই) মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী দিনব্যাপী কার্যক্রম উদ্যাপন করে। অনুষ্ঠানের মধ্যে ছিল পতাকা উত্তোলন, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন সহ আলোচনা অনুষ্ঠান।
আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button