রাজশাহী বিভাগসারাদেশ

স্টেট ব্যাংক অব ইন্ডিয়া এর সহায়তায় ও টিএমএসএস’র উদ্যোগে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

স্টেট ব্যাংক অব ইন্ডিয়া এর আর্থিক সহায়তায় ও টিএমএসএস’র উদ্যোগে গতকাল বুধবার বগুড়ার নওদাপাড়ায় টিএমএসএস মম ইন বিনোদন জগৎ তৌফিক হাসান ময়না মঞ্চে করোনা সংকট মোকাবেলায় বিপদগ্রস্থ, কর্মহীন, দরিদ্র অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত বিরতণ অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন হেড, রিস্ক ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট, বাংলাদেশ অপারেশন্স স্টেট ব্যাংক অব ইন্ডিয়া’র দীপক সিসোদিয়া।
তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ ও ইন্ডিয়া বন্ধু প্রতীম দেশ। এই দেশের পাশে ইন্ডিয়া সব সময় আছে। বর্তমানে বাংলাদেশে বিভিন্ন স্থানে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করছে।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামানিক, টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, উপ-নির্বাহী পরিচালক ডা. মোঃ মতিউর রহমান, মোঃ বজলুর রহমান, পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান, টিএমএসএস’র পরিচালনা পর্ষদের সাবেক ট্রেজারার আয়শা বেগম, পরিচালক ফয়জুন নাহার প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস’র আজীবন সদস্য ও উপদেষ্টা মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু। অনুষ্ঠান সঞ্চালনা করেন টিএমএসএস কর্মকর্তা আব্দুল হান্নান ও ফারহানা শওকত। অনুষ্ঠানে বগুড়ার ঠেঙ্গামারা ও শাখারিয়াসহ বিভিন্ন অঞ্চলের ৮ শত অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button