রংপুর বিভাগ

এলজিইডি রংপুরের অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের চার্জশিট

জ্ঞাত আয় বহির্ভুত স্থাবর ও অস্থাবর সম্পদ অর্জনের মামলায় এলজিইডি, রংপুরের অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী  মোঃ আনিসুর রহমান সরদারকে অভিযুক্ত করে দুর্নীতি দমন কমিশন আইনে দুদক অভিযোগ পত্র (চর্জশিট) দাখিল করেছে। তিনি নওগাঁ সদর উপজেলার পানিসাইল গ্রামের মৃত তমিজ উদ্দিন সরদারের ছেলে।
এই মামলার বাদি ও তদন্তকারী কর্মকর্তা দুদক সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার সহকারী পরিচালক মোঃ আমিনুল ইসলাম তদন্ত শেষে বগুড়ার সিনিয়র স্পেশাল জজ আদালতে অভিযুক্ত আসামি মোঃ আনিসুর রহমান সরদারের বিরুদ্ধে অভিযোগ পত্র (চর্জশিট) দখিল করেন।
আদালতে দাখিলকৃত অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে যে, ওই আসামি মোঃ আনিসুর রহমানের নিকট হতে তার স্থাবর ও অস্থাবর সম্পদের বিবরণী দাখিলের জন্য দুদক নির্দেশ দিলে তিনি তার ৭ লাখ ১২ হাজার ২৪৭ টাকার মুল্যের সম্পদ বিবরনী দুদক সমন্বিত জেলা কার্যালয় বগুড়ায় দাখিল করেন। পরে তার জ্ঞাত আয় বহিভুত ৪৫ লাখ ৬৯ হাজার ৪৬৭ টাকার স্থাবর ও অস্থাবর সম্পদ পাওয়া যায়। উক্ত সম্পত্তি তার আয়ের উৎসের সাথে অসঙ্গতিপূর্ণ হওয়ায় দুদক তদন্ত শেষে অভিযুক্ত ওই আসমির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত আসামি মোঃ আনিসুর রহমান সরদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা, ক্রোকী পরোয়ানা ও হুলিয়া জরির জন্য অভিযোগপত্রে আবেদন করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button