রংপুর বিভাগ

কুড়িগ্রামের ২২ মেধাবীকে শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ করে দিল ‘এগিয়ে যাবে কুড়িগ্রাম’

কুড়িগ্রাম: কুড়িগ্রাম থেকে দেশের বিভিন্ন শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়ে ২২ মেধাবীকে ভর্তি ও পড়াশুনার সুযোগ করে দিল স্থানীয় বেসরকারি সংগঠন ‘এগিয়ে যাবে কুড়িগ্রাম।’ এই সংগঠনটি দেশের বিভিন্ন প্রান্তে সুযোগ পাওয়া ৫৪ মেধাবীকে সংবর্ধণা দিয়েছে। শনিবার  কুড়িগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে এই কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা প্রদান করা হয়।
এসময় ‘এগিয়ে যাবে কুড়িগ্রাম’ এর আহবায়ক ও জেলা তথ্য অফিসের উপপরিচালক নুরন্নবী খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী ফরিদুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।
‘এগিয়ে যাবে কুড়িগ্রাম’ বিগত ৫বছর ধরে অসহায় মেধাবী শিক্ষার্থীদের খুঁজে খুঁজে উচ্চ শিক্ষার ব্যবস্থা করে আসছে। তারই ধারাবাহিকতায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে সংগঠনটি সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করে। ২২ মেধাবী ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় সহ দেশের শীর্ষ স্থানীয় বিশ্ববিদ্যালয় গুলোতে পড়াশুনার সুযোগ পেয়েছে।
আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button