রংপুর বিভাগ

ঘোড়াঘাটে ডিজিটাল বাংলাদেশ দিবস অনুষ্ঠিত

ঘোড়াঘাট(দিনাজপুর): দিনাজপুরের ঘোড়াঘাটে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২১ পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগীতায় এ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
১২ ডিসেম্বর)রবিবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশা।
্অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অতুল চন্দ্র রায়, সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই সরকার, উপজেলা সমবায় কর্মকর্তা প্রদীপ কুমার সরকার প্রমুখ।
আলোচনা শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ উপজেলা পরিষদ; থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যলী বের করে। রর‌্যালটি উপজেলার প্রধান প্রধান এলাকা প্রদক্ষিণ করে।শেষে দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button