খেলা

সাউদাম্পটনকে গোল বন্যায় ভাসাল লেস্টার সিটি

প্রতিপক্ষকে গোল বন্যায় ভাসাল সাবেক ইপিএল চ্যাম্পিয়নরা। ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে সাউদাম্পটনকে ৯-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে লেস্টার সিটি।

গতকাল শুক্রবার রাতে সাউদাম্পটনের সেন্ট মেরি স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় লেস্টার। গোল করে দলকে এগিয়ে নেন চিলওয়েল। ১৭ মিনিটে আবারও এগিয়ে যায় লেস্টার। এবার গোল করেন টিইলেমেনাস।

এরপর ব্রেন্ডন রজার্সের শিষ্যরা আরো তিন গোল করলে বিরতিতে যাওয়ার আগেই অনেকটা জয় নিশ্চিত করে ফেলে লেস্টার সিটি। ১৯ মিনিটে নিজের প্রথম গোলটি করেন পেরেস। ২০ মিনিটের ব্যবধানে আবারও  প্রতিপক্ষের জালে বল জড়ান তিনি। ৪৫তম মিনিটে গোল করে স্কোরশিটে নিজের নাম তোলেন জেমি ভার্ডিও। ফলে বিরতির আগেই ব্যবধান দাড়ায় ৫-০ তে।

দ্বিতীয়ার্ধে আরও চার গোল হজম করে সাউথ্যাম্পটন। ৫৭তম মিনিটে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে হ্যাটট্রিক পূরণ করেন পেরেস। পরের মিনিটে আবার জালের দেখা পান  ভার্ডি। ৮৫তম মিনিটে জেমস ম্যাডিসনের গোলে ৮-০ ব্যবধানে এগিয়ে যান লেস্টার।

যোগ করা সময়ে সাউথ্যাম্পটনের কফিনে শেষ পেরেক ঠুকে দলের জয় নিশ্চিত করেন ইংলিশ ফরোয়ার্ড ভার্ডি। আর এই গোলের মধ্য দিয়ে হ্যাটট্রিক পূরণ করেন ভার্ডিও ।

এই জয়ে ১০ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ইপিএলের লীগ টেবিলের দ্বিতীয়স্থানে উঠে আসল লেস্টার সিটি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button