রংপুর বিভাগ

নীলফামারীতে জমি চাষ করার সময় ট্রাক্টরের ফলায় আটকে শিশু নিহত

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় জমি চাষ করার সময় ট্রাক্টরের ফলায় আটকে ক্ষতবিক্ষত হয়ে অকালেই প্রাণ হারিয়েছে চার বছর বয়সী রিয়াদ। গুরুতর আহত পাঁচ বছর বয়সী রেদোয়ানা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত রিয়াদের বাবার নাম নুরন্নবী। তার বাড়ি চাঁদখানা ইউনিয়নের বগুলাগাড়ী আর্দশ পাড়ায়। গুরুতর আহত রেদোয়ানার বাবার নাম আব্দুল হামিদ। তার বাড়ি একই এলাকায়।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরের দিকে কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের বগুলাগাড়ী আদর্শপাড়ায় একটি আলু ক্ষেতে ট্রাক্টর দিয়ে চাষ করছিলেন পেশাদার ট্রাক্টর চালক আমিনুর রহমান (৪৫)। এ সময় শিশু দু’টি ক্ষেত থেকে আলু সংগ্রহ করছিলেন। আকস্মিকভাবে শিশু দু’টি চলমান ট্রাক্টরের নীচে পড়ে গেলে রিয়াদ ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। অপর শিশু রেদোয়ানা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শিশু দু’টির ক্ষতবিক্ষত দেহ দেখে সংঞ্জা হারিয়ে ফেলা ট্রাক্টর চালক আমিনুর রহমানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলেই একটি শিশু মারা গেছে। অপর আহত শিশু ও ট্রাক্টর চালক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button