রংপুর বিভাগ

সৈয়দপুরে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত,সড়ক অবরোধ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের ধাক্কায় মরিয়ম (৪) নামে এক শিশু নিহত হয়েছে। আজ শনিবার সন্ধা সাড়ে ৫ টার দিকে শহরের  গার্ডপাড়ার রেলওয়ে স্টেশন মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মরিয়ম একই এলাকার রবিউল ইসলামের মেয়ে।
এ ঘটনায় এলাকাবাসী প্রায় এক ঘন্টা  সড়ক অবরোধ করে যানচলাল বন্ধ করে দেন। পুলিশ প্রশাসনের  অনুরোধে অবরোধে তুলে নিলে  যানচলাচল স্বাভাবিক হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মরিয়ম মা-বাবা দুজনেই চাকরির সুবাদে ঢাকায় থাকেন। সে ওই এলাকায় তার নানীর নুরজাহানের কাছে থাকত। শিশুটি ওইসময় উল্লেখিত স্থানে রাস্তার পাশ দিয়ে তার নানীর হাত ধরে হাঁটছিল। পেছন থেকে ইজিবাইকটি এসে তাকে ধাক্কা দেয়। পড়ে গিয়ে তার নাক-মুখ থেকে রক্ত ঝরতে থাকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এলাকাসী ইজিবাইকটি আটক করলেও এর চালক পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোআর আলম ও সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান। তাঁদের অনুরোধে অবরোধকারীরা সড়ক থেকে সরে দাঁড়ান।
অতিরিক্ত পুলিশ সুপার সারোআর  আলম আজকের পত্রিকাকে বলেন, ইজিবাইকটি জব্দ করা হয়েছে। এ দুর্ঘটনায় মামলার প্রস্তুতি ও ঘাতক চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button