রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য আটক

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারী উপজেলার রৌমারী ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ সদস্য রবিউল করিমকে ইয়াবাসহ আটক করেছে জামালপুর র‌্যাব-১৪। রোববার ( ১ নভেম্বর) রাতে উপজেলা পরিষদ চত্বরের পাশে সিয়াম কাউন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-১৪’র (রৌমারী-রাজীবপুর) ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এমএম সবুজ রানা এ তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব-১৪’র (রৌমারী-রাজীবপুর) ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এমএম সবুজ রানা বলেন, ‘তাকে দীর্ঘক্ষণ অনুসরণ করে চলন্ত গাড়ি থামিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়েছে। তিনি যে জায়গা থেকে বের হয়ে এসেছেন সেটি মাদকের উৎসস্থল হিসেবে পরিচিত। তার মোটর সাইকেলে ইয়াবা পাওয়া গিয়াছে বলেই তাকে আটক করা হয়েছে। আর তিনি ইউপি সদস্য এটা আমরা আটকের আগে জানতাম না।’ আটক ইউপি সদস্যর বিরুদ্ধে মামলা দিয়ে পুলিশে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।
এব্যপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, আটকৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্র্রণ আইনে মামলা দিয়ে সোমবার (২ নভেম্বর) কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button