খুলনা বিভাগসারাদেশ

যশোরে পুলিশের হাতে বিদেশি অস্ত্র সহ গ্রেফতার তিন জন

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি: যশোর কতোয়ালি মডেল থানা ও পুরাতন কসবা ফাঁড়ী পুলিশ অভিযান চালিয়ে দুটি বিদেশী পিস্তল, একটি খেলনা পিস্তল,সাত রাউন্ড গুলি ও একটি বার্মিজ চাকু উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা গেছে, শনিবারে গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম, এর দিক-নির্দেশনায় মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম, অতিরিক্তি পুলিশ সুপার, “ক” সার্কেলের তত্বাবধানে কতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান এর নেতৃত্বে পুরাতন কসবা পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মিজানুর রহমান মৃধা , উপপরিদর্শক সুকুমার কুন্ড শহিদুল ইসলাম, সহকারী উপপরিদর্শক শফিকুল সঙ্গীয় ফোর্স নিয়ে মডেল থানাধীন ৪নং নয়াপাড়া ইউনিয়নের পাগলাদাহ মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়ে মৃত মজিবর রহমানের ছেলে হাসান মোল্ল্যা (৫৮)ও হাসান মোল্ল্যার দুই ছেলে মহিদুল ইসলাম মুন্না (৩৪), মোঃ জিন্নাকে (৩০) গ্রেফতার করে। ওই সময় তাদের বসত ঘর থেকে ২ (দুই) টি বিদেশী তৈরি পিস্তল, ৭ (সাত) রাউন্ড তাজা গুলি,০২ (দুই) টি ম্যাগাজিন, ১টি বার্মিজ চাকু,১টি রাইচ কুকার ও ১টি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।
এ ব্যাপারে কতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরূজ্জামান বলেন, অস্ত্র সহ তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button