ময়মনসিংহ বিভাগসারাদেশ

নেত্রকোণায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু, লাশ রেখে পালিয়েছে স্বজনরা

নেত্রকোণার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার লক্ষণ নিয়ে বৃহস্পতিবার রাতে সন্দু মিয়া (৬০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। মারা যাওয়ার কিছুক্ষণ পরেই পালিয়ে গেছে স্বজনরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ হাসপাতালের পুরুষ ওয়ার্ডের ১৪ নং সিটে পড়ে রয়েছে। নিহত সন্দু মিয়া আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের দেবাদ্বর গ্রামে মৃত রুস্তম আলীর ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে এ রোগীকে করোনার উপসর্গ সন্দেহে মদন হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে ময়মনসিংহ রেফার্ড করেন। কিন্তু তার অর্থনৈতিক সমস্যার কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়নি। পরে রাত ১২ টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের সৎ মা বেগম আক্তার গণমাধ্যমকে জানান, কয়েক দিন ধরে তার জ্বর ছিলো। কাল বিকেলে পাতলা পায়াখানা হওয়ায় মদন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সজিব সাইফুল্লাহ গণমাধ্যমকে জানান, রোগীর ফুসফুসে সমস্যা-জনিত কারণে শ্বাসকষ্ট ছিল। অবস্থা খারাপ দেখে তাকে ময়মনসিংহ প্রেরণ করা হয়। কিন্তু পরিবারের লোকজন তাকে নিয়ে যায় নি। রাতে তিনি হাসপাতালে মারা যান। নিহতের লাশ হাসপাতালেই রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button