রাজশাহী বিভাগ

ধুনটে বিষাক্ত মদ পানে ২ জনের মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে বিষাক্ত মদ পানে আল আমিন (২৫) ও আব্দুল আলিম (৩০) নামের ২ যুবকের মৃত্যু হয়েছে। বুধবার উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামে এ ঘটনা ঘটে। তারা হলেন , উপজেলার ঈশ্বরঘাট গ্রামের আব্দুল্লাহর ছেলে ও ইসলামপুর ঈশ্বরঘাট গ্রামে আজিজার প্রামানিকের ছেলে।
স্থানীয় সৃত্রে জানা যায়, বুধবার সকালে আল আমিনসহ ৫ বন্ধ ঘুরতে বের হয়। এসময় তারা মদ হিসাবে রেকটিফাইট স্পিরিট পান করে দুপুরে বাড়িতে ফিরে আসে। হঠাৎ করে নিজ বাড়ীতেই আল আমিন ও আব্দুল আলিম অসুস্থ হয়ে পড়ে। বিকাল ৫টায় আল আমীন তার নিজ বাড়ীতেই মৃত্যুর কোলে ঢোলে পড়ে। স্বজনরা আব্দুল আলীমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে তিনি রেকটিফাইট স্পিরিট পান করার কথা বলে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আব্দুল আলীম।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. গাজী মোহাম্মাদ সালাহ উদ্দিন জানান, রেকটিফাইড স্পিরিট পান করা অসুস্থ্য অবস্থায় আব্দুল আলীমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তার স্বজনরা। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রেকটিফাইড স্পিরিট পান করে ২ যুবকের মৃত্যু হয়েছে। আব্দুল আলীমের মৃত দেহ ময়না তদন্তের প্রস্তুতি চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button