জাতীয়

চুক্তি বাতিল না করলে সাকিবের সঙ্গে বিসিবির সম্পর্ক থাকবে না:পাপন

বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে বড় বিপাকে পড়বেন সাকিব আল হাসান। আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনও সম্পর্ক থাকবে না বলে পরিষ্কার জানিয়ে দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার গণমাধ্যমের সঙ্গে সাকিবকে ঘিরে এমন হুঁশিয়ারি দেন পাপন।

দিন কয়েক আগেই বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। এ নিয়ে ফেসবুকে আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। যেটি সংগতভাবেই ভালভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বেটিং নিয়ে রয়েছে বিসিবির নিষেধাজ্ঞা। বাংলাদেশের আইনেও বেটিং নিষিদ্ধ।

সাকিবের চুক্তির পরই আনুষ্ঠানিকভাবে নিজেদের অবস্থান জানায় বিসিবি। খোদ সাকিবকে বোর্ড জানায়, বেটউইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে হবে। যদিও এ নিয়ে নির্বিকার থাকেন সাকিব। তারই প্রতিক্রিয়ায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে বেক্মিকো কার্যালয়ে গণমাধ্যমের মুখোমুখি হন।

পাপন বলেন, ‘দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়ার সময় বেধে দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।’

এর আগে এশিয়া কাপের দলে সাকিব আল হাসান থাকবেন নাকি তাকে ছাড়াই ঘোষণা করা হবে দল, এ নিয়ে সিদ্ধান্ত নিতে ধানমন্ডির বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠকে বসেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র কয়েকজন ঊর্ধ্বতন কর্তা।

এই বৈঠকের নেতৃত্বে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ বৃহস্পতিবার দুপুরে এ বৈঠকে সভাপতির সাথে ছিলেন ক্রিকেট অপারেশন্স কমিটর চেয়ারম্যান জালাল ইউনুস এবং বিসিবি পরিচালক মাহবুব আনাম ও এনায়েত হোসেন সিরাজ। এ ছাড়া প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এই বৈঠকে আছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button