সারাদেশ

রাউজানে যুবলীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানে এক যুবলীগ নেতাকে প্রকাশ্যে দিবালোকে গুলি করে হত্যা করা হয়েছে। রোববার বিকেলে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অংকুরিঘোনা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান রাউজান থানার সেকেন্ড অফিসার এসআই আমজাদ হোসেন।
নিহত বিধান বড়ুয়া (৪৭) পশ্চিম গহিরা অংকুরিঘোনা এলাকার অতুল মেম্বারের বাড়ির মৃত সাধন বড়ুয়ার ছেলে। তিনি ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি।

স্থানীয় সূত্রে জানা গেছে, পেশায় মাছ ব্যবসায়ী বিধান বড়ুয়া হালদা থেকে ডিম সংগ্রহের জন্য কয়েকজন লোক ঠিক করেন। তাদের হাতে খাবারের টাকা দিয়ে বাড়িতে ফেরার পথে বিকাল ৪টার দিকে কয়েকজন দুর্বৃত্ত তাকে গুলি করে।

নিহতের স্ত্রী জয়াশ্রী বড়ুয়ার দাবি, স্থানীয় কাউন্সিলরের সঙ্গে বিরোধের জের ধরে কাউন্সিলরের উপস্থিতিতে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। একই এলাকার প্রয়াত অনাদি বড়ুয়ার ছেলে রাহুল বড়ুয়া ও ছেনরাম বড়ুয়ার ছেলে উদয়ন বড়ুয়া প্রকাশ তুফান বড়ুয়া ঘটনায় জড়িত বলেও অভিযোগ করেন তিনি।

তবে অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবি করে প্রত্যাখান করেছেন ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর আলী।

রাউজান থানার সেকেন্ড অফিসার এসআই আমজাদ হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িত এলাকার একজনের নাম পাওয়া গেছে। নিহতের পরিবারের সদস্যরা থানায় আসলে মামলা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button