সারাদেশ

গ্যাং কালচার অপরাধ চক্রের মূলহোতা গ্রেফতার

রাজশাহীর পুঠিয়া থেকে মাহফুজুর রহমান ওরফে বৃত্ত (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে রাজশাহী জেলা পুলিশ। পুলিশের দাবি বৃত্ত স্থানীয় গ্যাং কালচার অপরাধ চক্রের মূলহোতা এবং অপরহণ ও ছিনতাই মামলায় পলাতক আসামি।

সোমবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে উপজেলার বানেশ্বর সরকারি কলেজের প্রধান গেটের সামনে থেকে গ্রেফতার করে পুঠিয়া থানা পুলিশের সদস্যরা। বৃত্ত পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের আতাউর রহমানের ছেলে।

রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, গ্রেফতারকৃত বৃত্ত গত ৬ অক্টোবর পুঠিয়া থানায় গ্যাং কালচার অপরাধ সংক্রান্ত মামলার এজাহারভুক্ত ১ নম্বর আসামি। সে ঘটনার পর থেকে পলাতক ছিল। ৫ অক্টোবর সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার বিষ্ণপুর মহল্লায় অবস্থিত একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটকে রেখে নির্যাতন করা ছাড়াও তাদের গ্যাংয়ের এক নারী সদস্য দিয়ে জোরপূর্বক ভিডিও ধারণ করে বিশ হাজার টাকা চাঁদা দাবি করেছিল। ভুক্তভোগীরা কৌশলে পালিয়ে এসে পরের দিন মাহফুজুর রহমান বৃত্তকে প্রধান আসামি করে চাঁদাবাজির মামলা দায়ের করে। এই ঘটনায় মামলা হওয়ার পর চক্রটির একজন নারী সদস্যসহ মোট আটজনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button