খুলনা বিভাগ

সৈয়দপুরে ২’শ অটো চালককে যৌথভাবে ঈদ উপহার দিলেন সমিতি ও স্বেচ্ছাসেবকলীগ

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে অটোবাইক মালিক-শ্রমিক সমিতি এবং স্বেচ্ছাসেবক লীগ যৌথভাবে ২’শ অটোচালককে ঈদ উপহার বিতরণ করেছে।
আজ শুক্রবার সমিতি কার্যালয়ে করোনা ভাইরাসের প্রভাবে অসহায় জীবন-যাপন করা ওই অসহায় অটোচালকদের মাঝে উপহার সামগ্রী তুলে দেন উপজেলা সহকারী নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার। এ সময় সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ, সাংসদপুত্র আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক রাশেদুজ্জামানসহ অন্যান্য আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা কর্মী উপস্থিত ছিলেন।
জানা যায়,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহসিন মন্ডল মিঠু অটোচালকদের মাঝে ঈদ উপহার তুলে দেওয়ার জন্য উদ্যোগ নেন। সেই আলোকেই তিনি ওই সমিতি ও স্বেচ্ছাসেবক লীগের সাথে আলোচনা যৌথভাবে ওই দিন ঈদ উপহার সামগ্রী তুলে দেন। উপহার সামগ্রীর মধ্যে ছিল আতপ চাল, ডাল, তেল, চিনি, সেমাই, সাবান সহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী। এ ব্যাপারে টার্মিনাল এলাকার রজব আলী নামের এক অটো চালক বলেন, খুব দুশ্চিন্তায় ছিলাম ঈদের দিন ছোট ছেলে-মেয়েদের ভালমন্দ কিছু খাওয়াতে পারব কিনা। এই দু:সময়ে সমিতি ও স্বেচ্ছাসেবক লীগ আমাদের পাশে এসে দাড়ানোয় তাদের ধন্যবাদ জানাচ্ছি। তাদের প্রতি আজীবন কৃতজ্ঞ থাকব। স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মহসিন মন্ডল মিঠু বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ব্যক্তিগত তহবিল থেকে এবং সাংগঠনিকভাবে এই দুর্যোগকালীন সময়ে সাধ্যমত অসহায়দের পাশে থাকার চেষ্টা অব্যাহত রয়েছে।
পরিমল কুমার সরকার বলেন, এই সময় যারা স্বচ্ছল তাদের সবারই উচিত অসহায়দের পাশে দাড়ানোর। এভাবে অসহায়দের পাশে দাড়ানোর জন্য তিনি সমিতি এবং স্বেচ্ছাসেবক লীগকে ধন্যবাদ জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button