জাতীয়

নাটোরে শ্রমিক পরিবহন নেতাসহ ১২ জন মাদক সেবী আটক

নাটোর প্রতিনিধিঃ নাটোরে শ্রমিক পরিবহন ইউনিয়নের সাধারণ স¤পাদক আকরাম হোসেন সহ ১২ জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। গতরাত সাড়ে নয়টা থেকে ১১টা পর্যন্ত শহরের মাদরাসা মোড় ও বলারীপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যা¤েপর একটি দল গতরাতে নাটোর শহরের মাদরাসা মোড় এলাকায় অভিযান চালায়। এসময় কানাইখালী এলাকার ইসলাম শেখের ছেলে আকরাম হোসেন-৫০, শাহাদৎ আলীর ছেলে সৌরভ ৩০, লাল মিয়ার ছেলে কামরুল ৩৬, হরিশপুর কামারপাড়া এলাকার রওশন আলীর ছেলে আকাশ-২২ হরিশপুর এলাকার ইমরাজ আলীর ছেলে শফিকুল ইসলাম-২২ এবং একই এলাকার হাসান আলীর ছেলে রনি-৩০ কে আটক করে।

অপরদিকে বলারীপাড়া এলাকায় অভিযান চালিয়ে আগদিঘা কাটাখালী এলাকার ফজর আলীর ছেলে হাফিজুল ইসলাম (২২), জয়নাল খার ছেলে রানা খা-২২ দুলাল সাধুর ছেলে তায়জুল ইসলাম-১৯, এবং বড়হরিশপুর এলাকার আহসান আলীর ছেলে আল আমিন-২৪,শফিকুল ইসলামের ছেলে মোজাম্মেল হক-২৫ এবং চক বৈদ্যনাথ এলাকার আলাউদ্দিনের ছেলে শান্ত-২১ কে আটক করে। পরে তাদের নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয় । সেখানে ডোপ টেস্টে ১২ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়। এ ঘটনায় নাটোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button