খুলনা বিভাগ

কেশবপুরে মানবতার সেবায় ডক্টরস চেম্বারের শুভ সূচনা

যশোরের কেশবপুরে করোনাকালে মানবিক ডাক্তার হিসেবে সুনাম অর্জন করেছে ডাক্তার এস এম আবু জাহিদ। করোনাকালে তিনি অনেক অসহায় কে সাহায্য প্রদানের পাশাপাশি অধিকাংশ সময়ে ফ্রী চিকিৎসাসেবা দিয়ে কেশবপুরের সর্বস্তরের জনগণের কাছে তিনি প্রিয় হয়ে উঠেছেন। সেই ধারাবাহিকতায় তিনি কেশবপুরে
হাজী আব্দুল মোত্তালিব মহিলা কলেজের বিপরীতে পাশে ২য় তলায় ডক্টরস চেম্বারের শুভ সূচনা করেন।ডাক্তার এস এম আবু জাহিদ জানান নিজ উদ্যোগে ডক্টরস চেম্বারের উদ্বোধন উপলক্ষে ২দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।তিনি এমবিবিএস ডায়াবেটিস ও এফসিপিএস মেডিসিন বিশেষজ্ঞ খুলনা মেডিকেল কলেজে কর্মরত আছেন। কেশবপুরের কৃতি সন্তান ডাক্তার এস এম আবু জাহিদ-এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আকবর হোসেন, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাংগঠনিক সম্পাদক আবু হুরাইয়ারা রাসেল, দপ্তর সম্পাদক জাকির হোসেন সবুজ, সমাজসেবক রেজাউল ইসলাম, মোস্তফা কামাল হিরা প্রমুখ।
উদ্বোধন অনুষ্ঠানে ডাক্তার এস এম আবু জাহিদ বলেন, গরীব-দুঃখিদের চিকিৎসা সেবা দেয়ার জন্য আমি কেশবপুরে ডক্টরস চেম্বার করেছি যা সপ্তাহে বুধবার ও শুক্রবার খোলা থাকবে। তিনি আরো জানান পূর্বেও তিনি অসহায়দের পাশে ছিলেন ভবিষ্যতেও থাকবেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button