জাতীয়সারাদেশ

গোপালগঞ্জে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করল শিশুরা 

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩-তম শুভ জন্মদিন পালন করল শিশুরা। শনিবার বেলা সাড়ে ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার-মসজিদ কমপ্লেক্সে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার আয়োজনে শুভ জন্মদিন ও জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা ’১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিশুরা কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করে।
এসময় শিশুদের সঙ্গে যোগ দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য শেখ ফজুলল করিম সেলিম, এমপি। এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে মূখ্য আলোচক ছিলেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার প্রধান উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি মিয়া মনছপের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উপদেষ্টা আহম্মদ আব্দুর সোবহান, ড. এনামুল হক, শব্দ-সৈনিক ড. মনোরঞ্জন ঘোষাল, মীর মোশাররফ হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান সহ অনেকে সেখানে বক্তব্য রাখেন।
বক্তব্য শেষে অনুষ্ঠানে অতিথিবৃন্দ বঙ্গবন্ধুর শততম জন্মস্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করেন এবং জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা ’১৯ এ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
এর আগে শিশুরা নেতৃবৃন্দ সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধিবেদীতে ফুল দিয়ে তাঁর প্রতি গভীর গভীর শ্রদ্ধা নিবেদন করে এবং ১৫-আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ দীর্ঘায়ূ প্রার্থণা জানানো হয়।
এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষ্যে শেখ ফজুলল করিম সেলিম, এমপি’র নেতৃত্বে জাতির পিতার সমাধিবেদীতে পৃথকভাবে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button