দুর্যোগসারাদেশ

অর্ধকোটির ইয়াবা পাচারে রোহিঙ্গাসহ ধরা ৩

উখিয়া প্রতিনিধি, কক্সবাজার :   প্রায় ৪৯ লাখ টাকার ইয়াবা পাচারের সময় পৃথক অভিযানে কক্সবাজারে রোহিঙ্গাসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

আটককৃতরা হলো- ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার মো. রাসেল ফেরদাউস (২৫), উখিয়া পালংখালী এলাকার মো. খায়রুল বাশার (৩২) ও উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মো. আলম (২০)।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. শাহ আলম।

এর আগে রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ও বিকালে পৃথক অভিযান চালিয়ে কক্সবাজারের কলাতলী ও উখিয়া থেকে ৪৯ লাখ ৯৫ হাজার টাকার ইয়াবাসহ তাদের আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. শাহ আলম জানান, রবিবার বিকালে উখিয়ার গয়ালমারা বাইতুল মাওয়া জামে মসজিদের সামনে কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার ওপর কয়েকজন মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় নয় হাজার ৮৫০ পিস ইয়াবাসহ উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মো. আলমকে আটক করা হয়।

অর্ধকোটির ইয়াবা পাচারে রোহিঙ্গাসহ ধরা ৩

ইয়াবাসহ আটককৃতদের মধ্যে দুইজন 

এর আগে একই দিন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কলাতলীর ডলফিন মোড়ের পূর্ব পার্শ্বে সৌদিয়া বাস কাউন্টার এলাকা থেকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার মো. রাসেল ফেরদাউস ও উখিয়ার পালংখালীর মো. খায়রুল বাশারকে আটক করে র‌্যাব। এ সময় তাদের হাতে থাকা বাজারের ব্যাগে তল্লাশি চালিয়ে নয় হাজার ৩৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত আসামিদের কক্সবাজার সদর মডেল থানা ও উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাবের ওই কর্মকর্তা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button