আইন-আদালতলিড নিউজ

রিমান্ড শেষে কারাগারে পাপিয়া

ঢাকার শেরেবাংলা নগর থানায় অস্ত্র আইনে করা মামলায় ৫ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেতা শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে।

তাদের আরও দুই মামলায় ৫ দিন করে দশ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ বাকি রয়েছে। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে তাদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ আপাতত বন্ধ। করোনার প্রাদুর্ভাব দূর হলে তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ হবে।

বৃহস্পতিবার মামলাটির তদন্ত সংস্থা র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার সালাউদ্দিন বলেন, পাপিয়া দম্পত্তির তিনটি মামলাই তদন্তাধীন।

শেরেবাংলা নগর থানার অস্ত্র মামলায় রিমান্ড তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের আরও দশ দিনের রিমান্ডের জিজ্ঞাসাবাদ বাকি। করোনাভাইরাসের প্রাদুর্ভাব গেলে তাদেরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

শেরেবাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আসাদ বলেন, মার্চের মাঝামাঝি সময় শেরে বাংলানগর থানার অস্ত্র মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে পাপিয়াকে আদালতে হাজির করে র‌্যাব। শেরেবাংলা নগর থানার আরেকটি মামলায় তার আরও পাঁচ দিনের রিমান্ডের আদেশ আছে। করোনাভাইরাসের কারণে তাকে বাকি এই মামলায় রিমান্ডে না নিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button