বিনোদন

সারাদেশে নতুন ১৩টি সিনেপ্লেক্স

সারাদেশে তৈরি হচ্ছে সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত ১৩টি সিনেপ্লেক্স। বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের উদ্যোগে এগুলো নির্মাণ করা হচ্ছে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক।

আজ (১৯ সেপ্টেম্বর) চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহ’র জন্মোৎসবের উদ্বোধনী আয়োজনে এ তথ্য দেন প্রতিমন্ত্রী।
জুনাইদ আহ্‌মেদ পলক বলেন, ‘চলচ্চিত্র ও সংস্কৃতিবান্ধব এ সরকার বরাবরই দেশের সাংস্কৃতিক অঙ্গনের জন্য কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে সারাদেশে ২৮টি হাইটেক পার্ক নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। এগুলোর ১৩টিতে আধুনিক প্রযুক্তির সিনেপ্লেক্স যুক্ত করা হচ্ছে। ২০০-২৫০ আসন বিশিষ্ট হল হবে এগুলো। গত মাসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমতি দিয়েছেন।’

অতিথির আসনে বুবলী, ফারজানা মুন্নী ও জুনাইদ আহমেদ পলক আয়োজনের প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন প্রতিমন্ত্রী। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মতিঝিলের মধুমিতা প্রেক্ষাগৃহে উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ছিলেন চিত্রনায়ক শাকিব খান। এছাড়া এতে আরও উপস্থিত ছিলেন গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলী, আইরিন সুলতানা, জাহারা মিতু, কণ্ঠশিল্পী আরিফ, সাব্বির, লুইপারাশেদ, অমৃতা খান, ঐশীসহ অনেকে।
পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন আনজাম মাসুদ।

অতিথি ও আয়োজকদের নিয়ে কেক কেটে উৎসব উদ্বোধন করেন শাকিব খানঅনুষ্ঠানে অতিথিরা কেক কেটে সালমান শাহ জন্মোৎসব-২০১৯’র শুভসূচনা করেন। অমর নায়ক সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহব্যাপী এ আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস। এটি চলবে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।
এই উৎসবের মাধ্যমেই প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস তার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করলো।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button