খেলা

ভারতীয় শিবিরে প্রথম আঘাত হানলেন শফিউল

ইনিংসের প্রথম ওভারের শেষ বলে দলীয় ১০ ও ব্যক্তিগত ৯ রানের মাথায় রোহিত শার্মাকে ফিরিয়ে ভারতীয় শিবিরে প্রথম আঘাত হানেন পেসার শফিউল ইসলাম। দুর্দান্ত এক ডেলিভারিতে রোহিতকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন শফিউল।

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

দ্বিপক্ষীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ভারতকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছে বাংলাদেশ। দিল্লির অরুন জেটলী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচটি শুরু হবে।

দুই দলের অনিয়মিত অধিনায়কের হাত ধরেই হয় মুদ্রা নিক্ষেপ। নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশ দলে নেই অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দিচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ। আর ভারতীয় দলে বিরাট কোহলিকে বিশ্রাম দিয়ে নেতৃত্বভার দেয়া হয় রোহিত শার্মার ওপর।

টস জিতে বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ভারতীয় অধিনায়ক রোহিত শার্মাকে আগে ব্যাট করার আমন্ত্রণ জানান।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।

ভারতীয় একাদশ : রোহিত শার্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াশ আয়ার, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শিভাম দুবে, ক্রণাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপাক চাহার, খলিল আহমেদ ও যুজবেন্দ্র চাহাল।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button