রাজনীতি

ফের আইসিইউতে রওশন এরশাদ

আগের চেয়ে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় ফের আইসিইউতে নেওয়া হয়েছে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসারত রওশন এরশাদের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। শনিবার (২৭ নভেম্বর) থাইল্যান্ডে অবস্থানরত ছেলে রওশাদের পরিবার সূত্রে এ তথ্য জানা যায়।

জানা যায়, রওশন এরশাদের অক্সিজেন সেচুরেশন কমে যাওয়া ছাড়াও কিছু শারীরিক জটিলতা দেখা দিয়েছে। এরপর ২৫ নভেম্বর তাকে কেবিন থেকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়েছে।

এর আগে গত ৫ নভেম্বর বাংলাদেশ থেকে যাওয়ার পর তাকে সরাসরি আইসিইউতে ভর্তি করা হয়েছিল। এরপর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে কেবিনে নেওয়া হলেও অল্প কয়েকদিন পর পুনরায় তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।

সাদ এরশাদ জানান, অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ার কারণে আইসিইউতে নেওয়া হয়েছে। এছাড়াও তার বুকে কফ জমে গিয়েছিল। ওনার অবস্থা আসলে আগের মতোই আছে। খুব বেশি সিরিয়াস না হলেও আইসিইউ মানেই একটা ভয়ের ব্যাপার।

বার্ধক্যজনিত সমস্যা ছাড়াও নানা রোগে ভুগছেন রওশন এরশাদ। এরমধ্যে তার বাম পায়ে ইনফেকশন দেখা দেয়। এছাড়া ডায়াবেটিসসহ নানা রোগ দেখা দিয়েছে প্রবীণ এই রাজনীতিবিদের শরীরে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button