রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামের উলিপুরে স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার সময় যুবক আটক

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টার সময় এক যুবককে আটক করেছে এলাকাবাসী। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করেন। ধর্ষন চেষ্টার ঘটনাটি ঘটেছে, সোমবার (২৮ সেপ্টেম্বর) রাম রামপুর এলাকায়।
ছাত্রীর পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলা হাতিয়া ইউনিয়নের রাম রামপুর এলাকার ওই ছাত্রী স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়াশুনা করেন। ওই ছাত্রী রাস্তা ঘাটে চলাচলের সময় পাশ্ববর্তী ধরনীবাড়ী ইউনিয়নের মাদারটারী তেলিপাড়া গ্রামের আঃ আজিজের ছেলে আহসান হাবীব (১৯) তাকে দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাবসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। ওই যুবকের ভয়ে স্কুল ছাত্রীর অভিভাবকরা তাকে বাড়ির বাহিরে যাতায়াত বন্ধ করে দেন। পরবর্তীতে ছাত্রীর পরিবার থেকে ওই যুবকের পরিবারকে বিষয়টি জানালে সে আরও ক্ষিপ্ত হয়ে উঠে।
ঘটনার দিন সোমবার বিকালে ওই স্কুল ছাত্রী পাশেই অবস্থিত চাচার বাড়িতে পায়ে হেটে যাওয়ার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা আহসান হাবীব রাস্তায় একা পেয়ে পুণরায় তাকে কু-প্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী রাজি না হলে তাকে জোর পূর্বক জনৈক শফিকুল ইসলামের ফাঁকা বাড়ির একটি ঘরে নিয়ে তাকে ধর্ষনের চেষ্টা করে। ছাত্রীর আত্মচিৎকারে তার মাসহ আশপাশের লোকজন এগিয়ে আসলে এ সময় আহসান হাবীব পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। বিষয়টি স্থানীয়ভাবে আপোষ মিমাংসার চেষ্টা চলে। পরে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে মঙ্গলবার থানায় মামলা করলে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করেন।
উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, গ্রেপ্তারকৃত যুববকে মঙ্গলবার (৩০ সেপ্টেম্বর)  বিকালে আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button