রাজনীতিজাতীয়লিড নিউজ

বস্তিবাসীর ওপর শকুনের দৃষ্টি পড়েছে: রিজভী

অনলাইন ডেস্ক : বস্তিতে বসবাসকারী অসহায় বস্তিবাসীর ওপর ক্ষমতাসীনদের শকুনের দৃষ্টি পড়েছে বলেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তরের পক্ষ থেকে মিরপুরের চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
এ সময় আওয়ামী লীগ সরকার ‘খালি করার নীতিতে’ দেশ চালাচ্ছে অভিযোগ করে বিএনপির এই
মুখপাত্র বলেন, বিএনপি ও বিরোধীদলকে গুম-হত্যা মামলা আর গ্রেফতারের মাধ্যমে খালি করছে। আর অসহায় বস্তিবাসীদের বসবাসের যেসব জায়গার ওপর শকুনের দৃষ্টি পড়ছে, সে জায়গাটা দখল করার জন্য আগুন লাগিয়ে দেওয়া হচ্ছে। মিরপুরের চলন্তিকা মোড়ের বস্তির অসহায় মানুষদের বসবাসের জায়গায়ও আগুন লাগিয়ে দিয়ে তাদের মাটির সঙ্গে মিশিয়ে দিয়েছে। পরে সেই জায়গাগুলো তারা দখল করে নিয়েছে। এটাই হলো আওয়ামী সরকারের খালি করার নীতি।
”সরকারের এই খালি করার নীতি থেকে বাঁচতে হলে আমাদের সবাইকে একযোগে লড়াই করতে হবে। লড়াই না করলে আমাদের কারও অস্তিত্ব থাকবে না। কারও বাড়ি ঘর থাকবে না। কারও সন্তান থাকবে না।”
ডেঙ্গুজ্বরে মানুষ মারা যাচ্ছে আর সরকারের মন্ত্রীরা তা নিযে উপহাস করছেন উল্লেখ করে রিজভী বলেন, ডেঙ্গুর ভয়াবহ পরিস্থিতিতে তারা গর্ব করে বলেন, দেশ উন্নতির দিকে গেলে নাকি সেখানে ডেঙ্গুজ্বরের প্রকোপ হয়। কী তামাশা জনগণকে নিয়ে। ডেঙ্গু একটা মহামারি, এতে মানুষ মারা যাচ্ছে, আর তারা হাসি-তামাশা করছেন। মানুষকে নিয়ে উপহাস করছেন। কারণ তাদের ভোটের দরকার হয় না।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button