সারাদেশ

নাটোরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, পুড়ে ছাই ৪ বাড়ি

নাটোরে অগ্নিকাণ্ডে ৪টি বাড়ির ৫টি ঘরসহ নগদ টাকা, কৃষি পণ্য, গবাদি পশু সহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে নাটোর সদর উপজেলার নেপালদিঘী গ্রামে এ ঘটনা ঘটে। প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টায় গ্রামবাসী ও ফায়ার ব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিভিয়ে ফেলে। তবে ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

নাটোর ফায়ার ব্রিগেড কার্যালয়ের স্টেশন অফিসার আকতার হামিদ ও এলাকাবাসী জানায়, নেপালদিঘী গ্রামের হুসেন আলীর ছেলে জহিরের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন সব কয়টি ঘরে ছড়িয়ে পড়ে। পরে পল্লী বিদ্যুৎ অফিসে খবর দেওয়ার পর তারা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করলে গ্রামবাসী মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল সঠিকভাবে বুঝতে না পারার কারণে তাদের পৌঁছাতে দেরি হয় বলে ফায়ার ব্রিগেড সদস্যরা জানান।

কিন্তু ততক্ষণে ঘরগুলোতে থাকা পরিধেয় বস্ত্র, আসবাবপত্র, চাল, ভুট্টা, রসুন, পাট, দুইটি ছাগল ও নগদ টাকাসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনে নেপালদিঘী গ্রামের হোসেন আলী ও তার ৩ ছেলে জহির, মহির ও জসিমের ৪টি বাড়ির ৫টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

হোসেন আলীসহ ভুক্তভোগীরা জানান, অগ্নিকাণ্ডে তাদের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। ফায়ার ব্রিগেড কর্মকর্তা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button