সারাদেশ

হিলিতে নির্দেশনা না মেনে অযথা ঘোড়াফেরা ও দোকান খোলায় ২৭ জনকে জরিমানা

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে সরকারী নির্দেশনা না মেনে অযথা বাড়ির বাহিরে বের হওয়ায় ও দোকান খোলায় দোকানীসহ ২৭ জনকে ২৭ হাজার ৭শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। একই সাথে সামাজিক দুরত্ব নিশ্চিতে কাজ করছে সেনাবাহিনী, পুলিশ ও প্রশাসন।

শনিবার সকাল থেকে হিলি বাজারসহ উপজেলার বিভিন্ন এলাকায় টহলের মাধ্যমে জনগনকে বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য ও যারা বাহির হয়েছেন তাদেরকে মাইকিংসহ নানাভাবে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দিচ্ছেন সেনাবাহিনী ও পুলিশ।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দর রাফিউল আলম বলেন, করোনা ভাইরাসের সংক্রামন রোধে সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে সেনাবাহিনী, পুলিশসহ প্রশাসন যৌথ ভাবে কাজ করছেন। যেসব স্থানে জনসমাগম বেশী হয় এমন জায়গাগুলোতে আমরা অভিযান চালিয়েছি। মানুষকে বিভিন্নভাবে বোঝানোর পাশাপাশি সতর্ক করে দেওয়া হচ্ছে। এরপরেও অনেকে সরকারি নির্দেশ অমান্য করে অনেক পথচারী অযথা বাড়ির বাহিরে বের হয়েছেন ও অনেক দোকানী দোকান খুলেছেন এমন ২৭ জনকে ২৭ হাজার ৭শ টাকা জরিমানা করা হয়েছে। সামাজিক দূরুত্ব নিশ্চিতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button