ময়মনসিংহ বিভাগসারাদেশ

শেরপুরে নিজ বাড়ির সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে নিজ বাড়ির সামনে ফরিদ উদ্দিন (৪৩) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (০৫জানুয়ারি) রাত আটটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ইটালী গ্রামে নিজ বাড়ির সামনে তাঁকে হত্যা করা হয়। তিনি ওই গ্রামের কোরবান আলীর ছেলে। ছোনকা বাজারে তার রড-সিমেন্টের ব্যবসা রয়েছে। পূর্ব বিরোধের জেরধরে পরিকল্পিতভাবে এই হত্যাকা-টি ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
এলাকাবাসী ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতো ছোনকা বাজারস্থ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। একপর্যায়ে নিজ বাড়ির সামনে পৌঁছামাত্র দৃর্বৃত্তরা তাঁর ওপর হামলা করে । এমনকি ধারাল অস্ত্র দিয়ে ব্যবসায়ী ফরিদ উদ্দীনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা নিশ্চিত করে চলে যায়।
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লাশটি ময়না তদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান হাসপাতাল মর্গে পাঠানো হবে। নিহত এই ব্যবসায়ীকে ধারাল অস্ত্রদিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। তবে কি কারণে এবং কারা তাকে হত্যা করেছে সেবিষয়ে কেউ কিছু বলতে পারছেন না। ইতিমধ্যে এই হত্যাকা-ের রহস্য উদঘাটন করতে পুলিশ কাজ করছে। পাশাপাশি ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুততম সময়ের মধ্যেই হত্যাকা-ে জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় আনা সম্ভব হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button