খেলালিড নিউজ

আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানালেন মুশফিক

এশিয়া কাপে ব্যর্থতার পর টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিলেন বাংলাদেশের ‘মিস্টার ডিপেন্ডেবল’ খ্যাত মুশফিকুর রহিম। রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অবসরের বিষয়টি নিশ্চিত করেছেন মুশফিক নিজেই।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মুশি লিখেছেন, ‘সবাইকে সালাম এবং শুভেচ্ছা। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি।

ভালো এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুণ্ঠ সমর্থন আমার প্রেরণা।  টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাব।  আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরো কিছু নিয়ে আসতে পারব দেশের জন্য। ’ 

আন্তর্জাতিক টি-টোয়েন্টি না খেললেও ঘরোয়া টি-টোয়েন্টি খেলবেন বলেও জানিয়েছেন মুশফিক, ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) সহ অন্যান্য ফ্রেঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাব টি-টোয়েন্টি ফরম্যাটে। আলহামদুলিল্লাহ। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ। আল্লাহ হাফেজ। ’

উল্লেখ্য যে, এবারের এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে ৪ বলে ১ রান ও শ্রীলঙ্কার বিপক্ষে ৫ বলে ৪ রান করেন মুশফিক। বাংলাদেশ বিদায় নেয় গ্রুপ পর্ব থেকে। ১০২টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে মুশফিকের মোট রান ১৫০০। তাঁর সর্বোচ্চ স্কোর ৭২, গড় ১৯.২৩। আন্তর্জাতিক টি-টোয়েন্টি মুশির স্ট্রাইকরেট ১১৪.৯৪।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button