খেলা

এয়ারপোর্টে বোমা আতঙ্কে মেসি

জীবনের প্রথম আন্তর্জাতিক ট্রফি জিতেছিলেন বেশি সময় হয়নি। তার মধ্যেই বিপদের মুখে পড়লেন মেসি। কোপা জয়ের জন্য দীর্ঘ সময় পরিবারকে ছেড়েছিলেন মেসি। দেশের জার্সিতে অধিনায়ক লিওনেল মেসি প্রথমবার কোপা জেতার পরে পরিবারের সঙ্গে ছুটি কাটানোর জন্য স্পেনে যাচ্ছিলেন। কিন্তু বিমানে ওঠার আগেই বোমাতঙ্কে তার সেই যাত্রা কিছু সময়ের জন্য পিছিয়ে গেলেও পরে তিনি নিজের চার্টার্ড বিমানে ওঠেন।

আর্জেন্টিনার রোজারিয়ো বিমানবন্দরের বোমাতঙ্ক ছড়িয়ে পড়তেই বদলে যায় মেসির স্পেন যাত্রার পরিকল্পনা। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে সর্বত্র।

মেসির ফ্লাইটের কয়েক ঘণ্টা আগে এক ব্যক্তি দাবি করেন বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা রয়েছে। সঙ্গে সঙ্গে বিমানবন্দর খালি করে দেওয়া হয়। বাতিল করে দেওয়া হয় একাধিক ফ্লাইট। এক ঘণ্টার মধ্যে যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। তবে আদৌ বোমা ছিল কি না সেই বিষয় স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

রোজারিও বিমানবন্দরের পক্ষ থেকে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, ‘সকাল ১১টা ৫০ মিনিটের দিকে বোমাতঙ্কের কারণে বিমানবন্দরে জরুরি অবস্থা চালু করা হয়। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে খালি করে দেওয়া হয় বিমানবন্দর।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button