খেলা

করোনাক্রান্ত বাবা-মা, দেশে ফিরছেন মুশফিক

মুশফিকুর রহিমের বাবা মাহবুব হাবিব ও মা রহিম খাতুনের করোনা ধরা পড়েছে। দুজনকেই জরুরি ভিত্তিতে ঢাকায় আনা হচ্ছে।

বিসিবির এক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। ওদিকে মা–বাবার অসুস্থতার খবর শুনে আজই জিম্বাবুয়ে থেকে দেশে ফিরছেন মুশফিক। জানা গেছে, মুশফিকের মা–বাবার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় কাল রাতেই তার দেশে ফেরার সিদ্ধান্ত নেওয়া হয়।

হারারেতে জিম্বাবুয়ে সিরিজ কাভার করতে যাওয়া সংবাদকর্মীদের বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ‘এ মুহূর্তে মুশফিক এবং তার পরিবারের প্রতি আমাদের শুভকামনা থাকবে। এ মুহূর্তে এটাই আসল। সেভাবেই চিন্তা করা হচ্ছে। উনি দেশে ফিরে যাচ্ছেন। সেখানে গিয়ে পরিবারের অবস্থা বুঝলে তারপর বলা যাবে। আমাদের পুরোপুরি সহানুভূতি ও শুভেচ্ছা রইল তার পরিবারের প্রতি। ভবিষ্যতে কী হবে, এটা নিয়ে কোনো বক্তব্য দিতে চাইছি না, যেহেতু এটা খুবই স্পর্শকাতর বিষয়।’

এর আগে জিম্বাবুয়ে সফরে একমাত্র টেস্টের পর তিনটি ওয়ানডে খেলেই দেশে ফেরার কথা ছিল মুশফিকের। টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন তিনি। সে জন্য মুশফিককে বাইরে রেখেই টি-টোয়েন্টির দল ঘোষণা করেন নির্বাচকেরা।

তবে জিম্বাবুয়ের জৈব সুরক্ষাবলয় থেকে বেরিয়ে দেশে ফিরলে অস্ট্রেলিয়া সিরিজের আগে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে। এতে সময়মতো অস্ট্রেলিয়া সিরিজের জন্য দলের সঙ্গে জৈব সুরক্ষাবলয়ে থাকতে পারবেন না তিনি। তাই টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য মনস্থির করেছিলেন মুশফিক।

কিন্তু মা–বাবার অসুস্থতায় পুরো পরিস্থিতিই বদলে গেল। আজ হারারে থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন তিনি। হারারে স্পোর্টস ক্লাব মাঠে ১৬, ১৮ ও ২০ জুলাইয়ের ওয়ানডে ম্যাচে মুশফিককে পাচ্ছে না বাংলাদেশ দল।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button