খেলা

পৃথিবীর সকল বাবা’দের প্রতি তামিম-মুশফিকদের শুভেচ্ছা

আজ ২০ জুন বিশ্ব বাবা দিবস। এমন দিনে বাবাকে বিশেষভাবে স্মরণ করেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও মুশফিকুর রহিমসহ অনেক ক্রিকেটার বাবা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাবার সঙ্গে মাঠের একটি ছবি পোস্ট করেছেন তামিম-মুশফিক।

মুশফিকুর রহিম ক্যাপশনে বাবাকে সম্বোধন করেছেন সুপারহিরো হিসেবে। মুশফিক লিখেছেন,‘মিরপুর, গ্যাবা অথবা লর্ডস—আমার সুপারহিরো বাবা সব জায়গাতেই উপস্থিত থাকেন আমাকে ও বাংলাদেশকে সমর্থন করার জন্য। তার দোয়া আমাকে অনুপ্রেরণা জোগায় দেশের জন্য ভালো পারফরম্যান্স করার জন্য। তোমাকে ভালোবাসি বাবা। বাবা দিবসে পৃথিবীর সকল বাবার জন্য শুভেচ্ছা।’

মুশফিক এখন নিজেও ছেলেসন্তানের বাবা। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় ছেলে মোহাম্মদ শাহরোজ রহিমকে খুব কম সময়ই কাছে পান। তবে বাবা হিসেবে কর্তব্য পালনের দিকেও যথেষ্ট মনোযোগ তার। সময়–সুযোগ হলেই ছেলেকে নিয়ে আসেন মাঠে। নিজের ‘সুপারহিরো’ বাবাকেই যে অনুকরণ করছেন মুশফিক!

বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিজের অফিসিয়াল ফেসবুকে নিজের সন্তান ও বাবার ছবি পোস্ট করে লিখেন,‘হে আমাদের পালনকর্তা! তাদের উভয়ের প্রতি রহম করুন, যেমনিভাবে তারা আমাকে শৈশবকালে লালন-পালন করেছেন।’পৃথিবীর সকল বাবা’দের প্রতি রইল শুভেচ্ছা!

ক্রিকেটার সাব্বির রহমান নিজের ফেসবুকে লিখেন,‘সব বাবাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button